২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে গরুচোর জহরুল ইসলামকে আটক করেছে এলাকাবাসী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৩, ২০২০
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুরের গাংনী উপজেলার করমদী গ্রাম থেকে গরুসহ হাতেনাতে আটক করেছে জহরুল ইসলাম(৪৫) নামের এক গরুচোরকে এলাকাবাসী। গরুর মালিক উপজেলার ছাতিয়ান গ্রামের মিনহাজের ছেলে মনিরুল ইসলাম। মঙ্গলবার সকালে করমদী গ্রাম থেকে তাকে আটক করে।

আটককৃত জহুরুল ইসলাম উপজেলার নওদা ছাতিয়ান গ্রামের মৃত বাদলের ছেলে।স্থানীয়রা জানান, উপজেলার মনিরুল ইসলামের গরু হারিয়েছে এমন সংবাদের ভিত্তিতে গরুর সন্ধান করে এলাকাবাসী। পরবর্তীতে উপজেলার করমদী গ্রাম থেকে গরুসহ তাকে হাতেনাতে আটক করে।

গরুর মালিক মনিরুল ইসলাম জানান, আজ ভোর ৪:০০-৪:৩০ দিকে গোয়ালের গরু খুঁজে পাওয়া যাচ্ছে না গরুর পায়ের চিহ্ন দেখে আমরা খোঁজ করি। পরবর্তীতে খবর পেলাম বাদলসহ তার সহযোগীরা গরু চুরি করেছে।

মটমুড়া ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম লিটন জানান, গরু চুরির সংবাদ শোনার পরে এলাকাবাসী কে নিয়ে গরু সন্ধানে নামী এবং পরে করমদি গ্রাম থেকে গরুসহ জহুরুল ইসলামকে আটক করা হয়। গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, বিষয়টি আমি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram