২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে খসরু’র মৃত্যু’র নিয়ে গুঞ্জন,নিশ্চিত হতে ময়না তদন্ত

প্রতিনিধি :
সুজন ইভান
আপডেট :
আগস্ট ১৮, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীর কাজিপুরে খসরুল আলম খসরু’র মৃত্যু’র ঘটনায় নানা গুঞ্জন শুরু হয়েছে। মৃত্যু’র কারন নিশ্চিত করতে ময়না তদন্তের জন্য লাশ মর্গে নিয়েছে পুলিশ। গত সোমবার রাত ১২ টায় সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে বলে পরিবার ও স্থানীয় এক ইউপি সদস্য জানায়।

গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান, খসরুল আলম খসরু’র মৃত্যু’র ঘটনায় নানা গুঞ্জন শুরু হয়েছে। একারনে মৃত্যু’র কারন নিশ্চিত করার জন্য ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। ময়না তদন্তের ফলাফল পাওয়ার পর মৃত্যু’র কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। মৃত্যু নিয়ে কি ধরনের গুঞ্জন চলছে জানতে চাইলে তিনি বলেন, খসরুল আলম খসরু একটি মাদক মামলার এজাহার ভুক্ত আসামী তার বিরুদ্ধে মাদক সংক্রান্ত অভিযোগ রয়েছে।

স্থানীয়দের ধারনা সিমান্ত এলাকায় মাদক আনতে গিয়ে কোন দূর্ঘটনা জনিত কারনে মৃত্যু হয়েছে। সকল গুঞ্জনের অবসান হবে ময়না প্রতিবেদন পাওয়ার পর। ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram