২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাংনীতে আগুনে পুড়েছে বিধবার বসতঘর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১১, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া বাড়িয়া পূর্ব পাড়ার মৃত পেজের আলীর স্ত্রী ছালেহার খাতুনের বসত বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানান।

আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই তা চারদিকে ছড়িয়ে পড়ে।স্থাণীয়রা চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারেনি। নিমিষেই সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে বসতঘর, রান্নাঘর ও ঘরে থাকা নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেছে বলে বিধবা ছালেহার খাতুন দাবী করেন।

স্থাণীয়রা জানায়,আগুন দেখে ঘটনাস্থলে গিয়ে সর্বাত্মক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারিনি।বিধবা ছালেহার অনেক কষ্ট করে অন্যের বাড়ীতে কাজকর্ম করে মানুষের সহযোগিতায় এ বসত ঘরটি তুলে সেখানে বসবাস করে আসছে।

আগুনে পুড়ে তার মাথা গোজার ঠাইটুকু হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে। উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, আগুনে পোড়া পরিবারের পক্ষ থেকে লিখিত দিলে সহযোগিতা করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram