২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাংনীতে অনুদানের চেক প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ১৮, ২০২১
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে উন্নয়নের জন্য ধর্ম মন্ত্রণালয় কর্তৃক অনুদানের চেক প্রদান করা হয়েছে। রবিবার সকাল ১১টার দিকে গাংনী উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে এই চেক প্রদান করা হয়।

চেক প্রদানের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর(-২) গাংনী আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। এ সময় উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে ১লক্ষ ৫৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। এছাড়াও দুপুর ১২ টার দিকে মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন তাঁর নিজ বাসভবনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বিভিন্ন গ্রামের ১৩জন অসুস্থ ব্যক্তিকে ৪ লক্ষ ১০ হাজার টাকার চেক প্রদান করেছেন।

তারা অনুদানের চেক পেয়ে সন্তোষ প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া করেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী খানম,স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল বাশার,গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম, সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram