১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরু চুরির করে পালানোর সময় ধাওয়া খেয়ে ইজিবাইক ও গরু রেখেই পালালো ৩ চোর!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহ সদর উপজেলার কাশিমপুর গ্রাম থেকে গরু চুরির পর ইজিবাইকে করে পালানোর সময় স্থানীয়দের ধাওয়া খেয়ে ইজিবাইক ও গরু রেখেই পালিয়ে যায় ৩ চোর। পুলিশ ইজিবাইক জব্দ করে চুরি হওয়া গরু মালিকের কাছ হস্তান্তর করে।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। গান্না ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কাশিমপুর গ্রামের বাসিন্দা ওবায়দুল হক রিপন জানান, কাশিমপুর থেকে মহিউদ্দিনের ছেলে বাবলুর গরু চুরি করে ইজিবাইকে তুলে পালাচ্ছিল মাধবপুর গ্রামের সিরাজের ছেলে তরিকুল, কাশিমপুর গ্রামের লেন্টুর ছেলে জনি ও উসমানের ছেলে শিপন।

রাস্তা দিয়ে আসার সময় কাশিমপুর গ্রামের নিলু জোয়ার্দারের ছেলে ভুট্টো ইজিবাইকে গরু দেখে সন্দেহ হলে পিছু নেয়। এ সময় স্থানীয় লোকেরা ধাওয়া দিলে কালীগঞ্জ-ডাকবাংলা রোডের চান্দেরপোল গ্রামে ইজিবাইক রেখে পালিয়ে যায়। চেয়ারম্যান আরো জানান, এলাকায় কয়েক মাস ধরে গরু চুরি বেড়েছে।

কাশিমপুর, দহিজুড়ি, মাধবপুর ও পার্শ্ববর্তী জালালপুর গ্রাম থেকে বেশ কয়েকটি গরুও চুরি হয়েছে। তবে এখনও পুলিশ কোন চোরকেই ধরতে পারেনি। এই বিষয়ে বেতাই-চন্ডিপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সিরাজুল আলম জানান, আমরা খবর পেয়ে ইজিবাইক জব্দ করে ক্যাম্পে নিয়ে এসেছি। চোর ধরার চেষ্টা চলছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram