১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা বিভাগে মৃত্যুর মিছিল, কুষ্টিয়ায় ৭, সাতক্ষীরায় ৪, ঝিনাইদহে ১জনের মৃত্যু!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ২০, ২০২১
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- খুলনা বিভাগে একদিন পর আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সর্বোচ্চ মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২২ জন। এরমধ্যে কুষ্টিয়ায় সর্বোচ্চ সাতজনের মৃত্যু হয়েছে।

এছাড়া খুলনা ও কুষ্টিয়ায় উপসর্গ নিয়ে আরো দুইজনের মারা গেছেন। একই সময়ে বিভাগে ৬২৫ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। সুস্থ হয়েছেন আরও ১৯২ জন। দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেন। ২২ জনের মধ্যে কুষ্টিয়ায় ৭জন, খুলনা ৩ জন, সাতক্ষীরায় ৪, যশোরে ৩ , চুয়াডাঙ্গায় ২, মেহেরপুরে ২ ও ঝিনাইদহে একজন মারা গেছেন।

এর আগে বৃহস্পতিবার বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৮ জনের মৃত্যু হয়। শুক্রবার বিভাগে মৃত্যু হয়েছিলো ৮ জনের। স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গত ২৪ ঘন্টায় নতুন করে করোানা শনাক্ত হয়েছে ৬২৫ জন। এরমধ্যে সর্বোচ্চ যশোরে ১৬৩,খুলনায় ১৪৯ এবং কুুস্টিয়ায় ১১২ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram