২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রোকারীজ সমিতির উদ্দ্যোগে বণিক সমিতির সভাপতি ও সাংগঠনিক সম্পাদকে সংবর্ধনা ও কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৯, ২০২১
40
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গায় ক্রোকারীজ সমিতির উদ্দ্যোগে বণিক সমিতির সভাপতি ও সাংগঠনিক সম্পাদকে সংবর্ধনা ও ক্রোকারীজ সমিতির পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৯ মার্চ সকালে আলমডাঙ্গা পাইলট সরকারি উচ্চবিদ্যালয়ে নতুন ভবনে সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভা শেষে ক্রোকারীজ সমিতির কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় সমিতির উপদেষ্টা মীর ক্রোকারীজের সত্তাধিকারী মীর ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন। বিশেষ অতিথি ছিলেন ক্রোকারীজ সমিতির সভাপতি প্রবীন ব্যবসায়ী আলহাজ নুরুল ইসলাম, বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, সমিতির সাধারন সম্পাদক মাসুদ খান।

মডার্ন ক্রোকারীজের সত্তাধিকারী ইসলামপুর স.প্রা.বির প্রধান শিক্ষক হাজী রাকিবুস সালেহীনের উপস্থাপনায় ৩ জন উপদেষ্টাসহ ১৭ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করেন। কমিটিতে আশরাফুল, আকরাম খান ও হাজী রাকিবুস সাালেহীনকে উপদেষ্ঠা করা হয়।

সমিতির সভাপতি আলহাজ নুরুল ইসলাম, সহসভাপতি হারুন অর রশিদ, সাধারন সম্পাদক মাসুদ আলী, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মীর ফরহাদ হোসেন, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল লতিফ, ধর্ম সম্পাদক আজিম খান, ক্রীড়া সম্পাদক বাবু, সদস্য মিজানুর রহমান, সানোয়ার হোসেন, পাপ্পু, সরুজ, আজম খান। এছাড়ার অনুষ্ঠানে সকল ক্রোকারীজ ব্যবসায়ী ও কর্মচারী উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram