২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে রেখে বাড়ি ফেরার পথে নিহত হলেন স্বামী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৮, ২০২১
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্ত্রীকে হাসপাতালে রেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আলমডাঙ্গার হারদী গ্রামের আব্দুর রশিদ । ২৮ এপ্রিল বুধবার ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে হাসপাতালে রেখে অ্যাম্বুলেন্স যোগে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া খাজানগরে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, হারদী গ্রামের খেদ আলীর ছেলে আব্দুর রশিদের (৩৬) স্ত্রী ক্যান্সারে আক্রান্ত। ২৮ এপ্রিল অ্যাম্বুলেন্সে স্ত্রীকে সিরাজগঞ্জ হাসপাতালে রেখে বাড়ি ফিরছিলেন তিনি। বেলা ১১টার দিকে তাদের অ্যাম্বুলেন্স কুষ্টিয়ার বাইপাস সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখমুখি সংঘর্ষে ধুমড়ে মুচড়ে ভিতরে থাকা সকলে আটকা পড়ে।

এতে অ্যাম্বুলেন্সের সকলেই গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস এসে অ্যাম্বুলেন্সের দরজা কেটে তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আব্দুর রশিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আহত অ্যাম্বুলেন্সের ড্রাইভার ওসমানপুর গ্রামের চাঁদ মিয়া ও হেলপার দামুঢ়হুদার কুড়ালগাছির মিঠুকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অ্যাম্বুলেন্সে আরও কয়েকজন যাত্রী ছিলেন তাদের পরিচয় পাওয়া যায়নি। তবে সবাই কমবেশি আহত হয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram