২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কে ডাকাতি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের চৌগাছা সড়কে ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার রাত সাড়ে ১০ টার দিকে সলেমানপুর জাবড়েখেত এলাকায় এ ঘটনা ঘটে। জানাগেছে, ৭/৮ জনের সংঘবদ্ধ ডাকাত দল গাছের সাথে দড়ি বেঁধে কোটচাঁদপুরগামী মোটরসাইকেল চালক ও আরোহীর গতিরোধ করে।

এসময় ডাকতরা অস্ত্রের মূখে জিম্মি করে তাদেরকে মারধর করে এবং বেঁধে রাখে। ডাকাতরা তাদের ব্যবহৃত একটি ১৬০ সিসি আ্যাপাসি ফোর-ভি কালো রঙ্গের মোটরসাইকেল, ৪ টি মোবাইল ফোন ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এসময় ডাকাতদের লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী রাসেল (২৮) আহত হন।

ভুক্তভোগী মোটরসাইকেল চালক আব্দুল করিম জানান, রবিবার রাতে মোটরসাইকেল যোগে যশোর থেকে বাড়ি ফেরার পথে জাবড়েখেত এলাকায় পৌছালে ডাকতির ঘটনা ঘটে। কোটচাঁদপুর পৌর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর আক্তারুজ্জামন লিটন বলেন, ডাকাতির সময় টহলরত পুলিশ পাশপাতিলা বাজারে অবস্থান করছিল। কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram