১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোটচাঁদপুরে মসজিদের মোতায়াল্লীর দুর্নিতীর বিরুদ্ধে মুসল্লীদের মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৩, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কোটচাঁদপুরে ওয়াকফ স্টেটের একটি মসজিদের মোতায়াল্লীর দুর্নিতীর বিরুদ্ধে ও তার অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা দুপুরে কোটচাঁদপুর হাজী আমলানেছা বিবি ওয়াকফ স্টেট জামে মসজিদের সামনে এ কর্মসূচী পালিত হয়। এতে ব্যানার ফেস্টুন নিয়ে ওই এলাকার শতাধিক মুসল্লীরা অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন, স্থানীয় মুসল্লী সামাউল ইসলাম মনি, শাহীন হোসেন, কাউন্সিলর শরিফুল ইসলাম, প্যানেল মেয়র শেখ সোহেল আরমানসহ অন্যান্যরা। বক্তার বলেন, মসজিদের মোতায়াল্লী ইমরান হোসেন দীর্ঘদিন ধরে টাকা আত্মসাৎ, মসজিদের জমি বেআইনি ভাবে ভোগদখল করে আসছে।

নিজে এলাকায় থাকেন না। মসজিদের ইমাম ও মুসল্লীদের বেতন ভাতাও তিনি আত্মসাৎ করে আসছে। এছাড়াও ওয়াকফ স্টেটের জমি নিয়ে নানা অনিয়ম করে আসছে। এ ঘটনায় বিভিন্ন দপ্তরে অভিযোগ দিলেও সমাধান মিলছে না। মুসল্লীরা দ্রæত তার অপসারণ ও দুর্নিতীর তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram