২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়া দৌলতপুর থেকে চুরি হওয়ার মোটরসাইকেল ৯৯৯ কল করে আলমডাঙ্গা থানা পুলিশের সহায়তায় উদ্ধার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৬, ২০২২
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কুষ্টিয়া দৌলতপুর থেকে চুরি হওয়ার মোটরসাইকেল লোকেশন ট্রাকার ও ৯৯৯ কল করে আলমডাঙ্গা থানা পুলিশের সহায়তায় উদ্ধার করেছে। ২৬ আগস্ট শুক্রবার জুমআর নামাজের সময় দৌলতপুর উপজেলার শিতলপাড়া গ্রাম থেকে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্যরা একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে আসে। পরে লোকেশন ট্রাকারের মাধ্যমে ঘোলদাড়ি ভোলারদাইড় থেকে উদ্ধার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।


জানাগেছে, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার শিতলপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে ইফতেখার আহমেদ শিমুল মোটর সাইকেল নিয়ে গ্রামের মসজিদে নামাজ পড়তে যায়। নামাজ শেষ করে মসজিদ থেকে বের হয়ে দেখতে পায় তার হোন্ডা এক্স বেøড মোটরসাইকেল নেই।

তার মোটরসাইকেল লোকেশন ট্রাকার (জিপিআরএস) ডিভাইস লাগানো ছিল। শিমুল তার মোবাইল লোকেশন অন করে দেখতে পায় মোটরসাইকেলটি আলমডাঙ্গা থানা এলাকায় প্রবেশ করছে। সে ৯৯৯ কল করে আলমডাঙ্গা থানা পুলিশের সহায়তা চান। আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামের নির্দেশে এসআই সমীর চন্দ্র দাস মোটর সাইকেল উদ্ধারের জন্য চেষ্টা শুরু করেন। তিনি আলমডাঙ্গার সাত কপাট থেকে চুরি করে নিয়ে আসা মোটরসাইকেলর পিছনে ধাওয়া করেন।

পরে মোটরসাইকেল চোর দ্রæত গতিতে গিয়ে নাগদাহ ইউনিয়নের ভোলারদাইড় গ্রামের চৌরাস্তার মোড়ে মোটরসাকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে সেখান থেকে গাড়িটি উদ্ধার করে নিয়ে এসে রাতে মালিকের নিকট বুঝিয়ে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram