২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমারী হিমেরদাড়ী ঈদগাহ ময়দান পরিদর্শন করলেন জেলা পরিষদের চেয়ারম্যান খোকন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ৭, ২০২০
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কুমারী,ইসলামপুর চকবন্ডবিল ও শ্যামপুর গ্রামের হিমেরদাড়ী ঈদগাহ ময়দান পরিদর্শন করলেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন। ৭ নভেম্বর শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ঈদগাহ মযদান পরিদর্শন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্য তিনি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আমি বর্তমান সরকারের  প্রতিনিধি। এ সরকার আমার মাধ্যমে আপনাদের এলাকার রাস্তা-ঘাট, মসজিদ, মাদ্রাসা, ঈদগাহসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়ন করিয়েছে। গত চার বছর আমি নির্বাচিত হয়েছি। সামনে আর এক বছর আছে। তিনি আরও বলেন, আপনারা আমার শেষ সময়ে বিশাল একটি ঈদগাহ ময়দানের কাজের জন্য দাবী করেছেন।  আমি আমার স্বাদ্ধ্যমত আপনাদের দাবী পূরণের চেষ্ঠা করবো।

আলোচনা সভায় ঈদগাহ কমিটির সভাপতি আজিজুল হক সোমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঈদগাহ কমিটির সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান মজিবর রহমান, জেলা কৃষকলীগের যুগ্মসম্পাদক আব্দুল্লাহ আল হোসাঈন দিপক, আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি শাহ আলম মন্টু, কুমারী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়েরর প্রধান শিক্ষক আব্দুল হান্নান,  ঈমাম মাও. সাদেকুর রহমান, ঈমাম ছকিরদ্দিন।

সাব্বির আহম্মেদের উপস্থাপনায় উদ্দিন ছিলেন কমিটির কোষাধ্যক্ষ রইচ উদ্দিন, সদস্য আমিরুল ইসলাম, নজরুল ইসলাম, লুৎফর রহমান, খন্দকার শামিম, নবিছদ্দিন, আব্দুল ,মাবুদ, হাজী কুড়–ন মন্ডল, সুলতান আলী প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram