১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোর বয়সে প্রেমের টানে ঘরছেড়ে পালিয়েও ধরা পড়ে গেল নাবালক যুগল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৩০, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কিশোর বয়সে প্রেমের টানে ঘরছেড়ে নতুন ঘর বাঁধার স্বপ্ন নিয়ে পালিয়েও অবশেষে ধরা পড়ে গেল নাবালক যুগল। ঘরছেড়ে পালানোর ২দিনপর নাবালক যুগলকে থানা পুলিশ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে আলমডাঙ্গা পোলতাডাঙ্গা গ্রামে।


জানাগেছে, উপজেলার পোলতাডাঙ্গা গ্রামের কিশোর ছেলেটি গ্রামের স্কুলের ১০ শ্রেনীর ছাত্র। দীর্ঘদিন আগে স্কুলের একই ক্লাসের ছাত্রী গ্রামের কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে নাবালক যুগল। কয়েক বছরধরে চলছে তাদের প্রেমের সম্পর্ক।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্কুল বন্ধ। তাদের মধ্যে আগের মত দেখা ও কথাবার্তা হয় না। গত ২৮ সেপ্টেম্বর কৌশলে যোগাযোগ করে কিশোর প্রেমিক তার কিশোরী প্রেমিকাকে নিয়ে নতুন ঘরবাধার স্বপ্নে বাড়ি থেকে পালিয়ে যায় নাবালক যুগল।

না গিয়ে ঝিনাইদহ হরড়া গ্রামে নানা বাড়িতে উঠে। সেখানে গিয়ে ২৯ সেপ্টেম্বর কোর্ট থেকে তারা বিয়েও করে। এরই মধ্যে কিশোরীর বাবা আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দিনগত রাতে ঝিনাইদহ হরড়া গ্রাম থেকে তাদের উদ্ধার করে নিয়ে আসে। গতকাল সকালে আলমডাঙ্গা থানা পুলিশ কিশোর ও কিশোরীকে তাদের বাবার কাছে তুলে দেওয়া হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram