২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জ শহরে দুধর্ষ চুরি

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৮, ২০২১
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ছোট্র একটি বাজারে চারজন নাইটগার্ড। তারপরও চুরি রোধ করতে পারেনি তারা। এ নিয়ে দোকানদারদের মধ্যে নানা প্রশ্ন দেখা দিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের এমইউ কলেজপাড়া সংলগ্ন পাইকারী কাঁচা বাজারে।

চোরেরা সাটার ও তালা ভেঙে চার ব্যবসায়ী প্রতিষ্ঠান হতে প্রায় ২৩ হাজার টাকা নিয়ে গেছে। আারোগ্য মেডিকেলের সত্বাধিকারী দেবাশিষ সাহা রিন্টু জানান, প্রতিদিনের ন্যয় দোকান বন্ধ করে ব্যবসা প্রতিষ্ঠানের উপরের ২য় তলার বাসা বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সকালে নিচে নেমে দেখি দোকানের সাটার ভাঙ্গা। ভিতরে ঢুকে দেখি ক্যাশ বাক্সের তালা ভাঙা। ক্যাশে ১৪ হাজার ৭’শ টাকা ও ব্যবহারের মোবাইল সেটটিও নেই।

ওই বাজারের মোল্ল্যা এন্টারপ্রাইজের সত্বাধিকারী নায়েব আলীর দোকান থেকে আড়াই হাজার টাকা, আমিরুল ইসলামের ক্যাশ বাক্স ভেঙে ৫ হাজার ও সবজি ভান্ডারের সত্বাধিকারী সাহেব আলীর ক্যাশ বাক্স ভেঙে দেড় হাজার টাকা নিয়ে গেছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানার এস আই ইব্রাহিম হোসেন জানান, আমি ঘটনাস্থলে গিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের সাটার ভাঙা অবস্থায় দেখে আসছি। কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram