১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে শুরু হয়েছে মনোনয়নপত্র বিক্রয়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জানুয়ারি ২৪, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনের মনোনয়নপত্র বিক্রয় শুরু হয়েছে। রোববার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্ষন্ত মেয়র পদে ৩ জন, কাউন্সিলর (পুরুষ) পদে ২০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫ জন সহ মোট ২৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এবারের নির্বাচনে অংশ নিতে রোববার মেয়র পদে মনোনয়নপত্র গ্রহনকারীরা হলেন, স্থানীয় আওয়ামী লীগের বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, আওয়ামী সমর্থিত সাবেক এমপি আবদুল মান্নানের ভাই কালীগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আবদুর রশিদ খোকন ও বর্তমান স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনারের ভাই এনামুল হক ইমান। এছাড়াও পৌরসভার ৯ টি ওয়ার্ড থেকে পুরুষ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে তহিদুল ইসলাম, মোশারফ হোসেন ও জহুরুল ইসলাম।

২ নং ওয়ার্ডে ফাইজুর রহমান, রুবেল মিয়া ও হাফিজুর রহমান রুবেল। ৩ নং ওয়ার্ডে আশরাফুল ইসলাম। ৪ নং ওয়ার্ডে মশিয়ার রহমান ও শাহিনুর হোসেন। ৫ নং ওয়ার্ডে আলমগীর হোসেন। ৬ নং ওয়ার্ডে আনোয়ার হোসেন। ৭ নং ওয়ার্ডে মোক্তার হোসেন ও দেলোয়ার হোসেন। ৮ নং ওয়ার্ডে শাহিনুর ইসলাম, মেহেদি হাসান, দেলোয়ার হোসেন, রবিউল ইসলাম, আশাদুল ইসলাম ও আরিফুর ইসলাম।

৯ নং ওয়ার্ডে ফিরোজ আহমে¥দ। এছাড়াও মহিলা সংরক্ষিত ১ নং আসনে ছবি রাণী দেবনাথ ও রিতা বিশ^াস। ৩ নং সংরক্ষিত আসনে সৌদিয়া পারভিন, হেনা খাতুন ও সোহানা আক্তার মনোনয়নপত্র ক্রয় করেছেন। কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন জানান, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফশিল ঘোষিত হয়েছে। তফশিল অনুয়ায়ী ২৪ জানুয়ারী থেকে মনোনয়নপত্র বিতরন, ২রা ফেব্রয়ারী মনোনয়নপত্র দাখিল, ৪ ফেব্রæয়ারী যাচাই বাছাই, ১১ই ফেব্রয়ারী প্রত্যাহার ও ২৮ ফেব্রয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হইবে। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram