১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবিতে ঝাড়– ও জুতা প্রদর্শন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ১৭, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ একের পর এক বিতর্কিত কর্মকান্ড ঘটিয়ে সংবাদ শিরোনামে পরিণত হচ্ছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিন লুবনা। করোনার টাকা নয়ছয় ও ভুয়া বিল ভাউচার তৈরীর পর এবার কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সাধারণ সম্পাদক লুৎফর রহমান লাড্ডুর সঙ্গে দুর্ব্যবহার ও তাকে অপমান করেন।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভে ফেটে পড়েন সেখানকার সকল শ্রেনী পেশার মানুষ। ডা. শামীমা শিরিন লুবনার অপসারণের দাবিতে বুধবার মানববন্ধন ও ঝাড়– মিছিল করেছে। এ সময় ওই কর্মকর্তাকে অপসারণের দাবিতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। বুধবার সকাল ১০ টার দিকে শহরের মেইন বাসস্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানবন্ধনের আয়োজন করে কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশন। মানববন্ধনে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এ সময় বিক্ষুব্ধ জনতা মিছিলে ঝাড়– ও জুতা প্রদর্শন করেন।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ কুমার ভট্টাচার্য্যরে সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, সিনিয়র সাংবাদিক মোস্তফা আব্দুল জলিল, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, সাবেক ফুটবল খেলোয়াড় রাবুল হোসেন ও যুগান্তরের শাহরিয়ার আলম সোহাগ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শামীমা শিরিন লুবনার দুর্ব্যবহারে সাধারণ মানুষ অতিষ্ঠ। তিনি সবার সঙ্গে খারাপ আচরণ করেন। আগামী ৭ দিনের মধ্যে এই কর্মকর্তাকে খুলনা বিভাগের বাইরে অপসারণ করা না হলে কঠোর কর্মসূচি গ্রহন করা হবে বলে হুসিয়ারী উচ্চারণ করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram