২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে স্বাধীনতা দিবসে বিএনপির মিছিলে যাওয়ার অপরাধে ৩ বিএনপি কর্মীকে মারধর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৮, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- স্বাধীনতা দিবসে বিএনপির মিছিলে যাওয়ার অপরাধে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বনখিদ্দা গ্রামে ৩ বিএনপি কর্মীকে মারধর করে যখম করেছে আওয়ামী সমর্থক এক ইউপি মেম্বর। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, বনখিদ্দা গ্রামের খোকন হোসেন, তার ছেলে নয়ন হোসেন ও নওশের আলী। এরমধ্যে নওশের আলীর পায়ে চারটি কোপের চিহ্ন রয়েছে।

তিনি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত নওশের আলী অভিযোগ করে বলেন, ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বিএনপির মিছিলে যাওয়ায় মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে তার বাড়িতে হামলা করা হয়। স্থানীয় ইউপি মেম্বর ইকবাল হোসেন এই হামলার নেতৃত্ব দেন বলে তিনি অভিযোগ করেন। বিষয়টি নিয়ে কেন্ত্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ অভিযোগ করেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে কালীগঞ্জ উপজেলা বিএনপি শোভাযাত্রার আয়োজন করা হয়।

সেই শোভাযাত্রায় অংশ গ্রহন করার অপরাধে আওয়ামী লীগের লোকজন বিএনপির নেতাকর্মীদের উপর মঙ্গলবার রাতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুরসহ নওশের আলী নামে একজনকে কুপিয়ে জখম করে। এ সময় আরো দুইজনকে মারপিট করা হয়। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান। কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। ঘটনা জানতে ইউপি সদস্য ইকবাল হোসেনের (০১৭১৮-২৬১৪০৯) মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram