১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে রাতে ছাত্রদের দিয়ে মাদরাসাতুস সুন্নাহ আল ইসলামিয়া কমপ্লেক্সে বাথরুম পরিষ্কার করানোর অভিযোগনাই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৯, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মাদরাসাতুস সুন্নাহ আল ইসলামিয়া কমপ্লেক্সে রাতে ছাত্রদের দিয়ে বাথরুম পরিষ্কার করানোর অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে ওই মাদরাসার ছাত্র আল মাহমুদের মা রেশমা লস্কার বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ১৮ আগস্ট রাত আনুমানিক ৯ টার দিকে জোর পূর্বক মাদরাসার বাথরুমের হাউজ (সেফটি ট্যাঙ্ক) পরিষ্কার করায়। ওই ঘটনার পর থেকে বাচ্চাদের খাওয়া-দাওয়া বন্ধ হয়ে যায় এবং গায়ে জ্বর আসে। একপর্যায়ে মাদ্রাসা প্রধান বাচ্চাদের ছুটি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন এবং ওই ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেন। ঘটনার পরদিন একপর্যায়ে বাচ্চাদের পরিবারবর্গ বিষয়টি নিয়ে মাদারাসা কর্তৃপক্ষকে জানালে এক ছাত্রের অভিভাবককে গলা ধাক্কা দিয়ে বের করে দেন শামীম নামের স্থানীয় এক যুবক।

অভিযোগে তিনি আরো উল্লেখ করেন, বাথরুমের সেফটি ট্যাঙ্ক পরিষ্কারের জন্য মাদরাসা সুপার ইলিয়াস হোসেন, শিক্ষক ইমরান হোসেন ও অমিত ছাত্রদের মাদরাসার ছাত্র ইমন, লাবিব, সিয়াম, তামিম, আল মাহমুদসহ প্রায় আরও ৫ জনকে দিয়ে এই কাজ করান। তিনি এই ঘটনার তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থার দাবি জানান। কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram