২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে যুবককে গলা কেটে হত্যা চেষ্টা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৩, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ- ঝিনাইদহ কালীগঞ্জে মিলাদ মাহফিলের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে শামিম হোসেন (২৮) নামে এক যুবককে গলা কেটে হত্যার চেষ্ঠা করে দুর্বৃত্তরা। তিনি কালীগঞ্জ উপজেলার ঈশ্বরবা গ্রামের আব্দুল্লাহ হাসানের ছেলে। শুক্রবার সন্ধ্যায় শামীম হোসেন (২৮) ঈশ্বরবা দক্ষিণ পাড়া গ্রামের একটি দোয়া মাহফিলের দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে একটি মাঠের মধ্যে দুর্বৃত্তরা তাকে ধারালো খুর দিয়ে গলা কেটে ফেলে রেখে যায়। কয়েকজন পথচারি রাস্তা দিয়ে যাবার সময় শামিমকে দেখে দ্রæত উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার এসআই জাকারিয়া মাসুদ জানান, শামিম কিছুদিন আগে ধারালো অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে ঝিনাইদহ কারাগারে ছিল। এক সপ্তাহ আগে সে জামিনে ফিরে আসে। শত্রæতাবশতঃ তার পরিচিতরাই এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। পুলিশ আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram