২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কালীগঞ্জে মেম্বর প্রার্থীকে হত্যার হুমকি থানায় জিডি!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৩, ২০২১
21
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মেহেদী জামান মনির ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার বিকেলে উপজেলা বারবাজার ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তরুন কুমার দাশের কাছে লিখিত অভিযোগ ও কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, রোববার সন্ধ্যায় তার প্রতিক টিউবওয়েল প্রতিকের নির্বাজনী অফিসে গিয়ে প্রতিপক্ষ মোরগ প্রতিকের হাসানুজ্জামান ঝন্টু কর্মী-সমর্থকদের বিভিন্ন হুমকি-ধামকি দেন।

তিনি ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেন। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তিনি নির্বাচনী কার্যক্রম পরিচালিত করতে পারছেন না বলেও অভিযোগে উল্লেখ করা হয়। এ বিষয়ে অভিযুক্ত মো: হাসানুজ্জামান ঝন্টু মুঠোফোনে জানান, তিনি কাউকে হুমকি দেননি।

নির্বাচনী প্রচরনায় ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন। বারবাজার ইউনিয়নের রিটার্নিং অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তরুন কুমার দাশ বলেন, টিউবওয়েল প্রতিকের মেহেদী জামান মনির একটি লিখিত অভিযোগ দিয়েছেন। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কালীগঞ্জ থানার ওসিকে জানানো হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram