২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে বিজয়ী প্রার্থীর ভাই ও বাবাকে পিটিয়ে জখম করল পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকরা!

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ১, ২০২১
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জে পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকরা পিটিয়ে জখম করেছে বিজয়ী প্রার্থী তার ভাই ও বাবাকে। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার কাষ্টাভাঙ্গা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাতগাছিয়া গ্রামে।

আহত মেম্বার রাশেদুল ইসলাম একই ওয়ার্ডের তেতুলবাড়িয়া গ্রামের আতিয়ার শেখের ছেলে। ঘটনার সময় ওই ওয়ার্ডের বিজয়ী মেম্বার রাশেদুল ইসলাম নির্বাচনী ওয়ার্ডের সাতগাছিয়া গ্রামে মোঃ জুম্মন নামে অসুস্থ এক ব্যক্তিকে দেখতে যান। তার বাড়ি পাশে দাঁড়িয়ে অসুস্থ ব্যক্তির সাথে কথা বলছিলেন।

এ সময় পরাজিত মেম্বার মোঃ কোরবান আলীর সমর্থকরা তার উপর হামলা চালায়। হামলাকারীদের ধারালো দায়ের কোপে রাশেদুলে ডান পা কেটে যায়। রাশেদুল ও অসুস্থ জম্মন দ্রæত একটি ঘরে আশ্রয় নেন। হামলাকারীরা রাশেদের সাথে থাকা ভাই রফিকুল ইসলাম, বাবা আতিয়ার রহমান ও প্রতিবেশি মোমিনুর রহমানকে পিটিয়ে জখম করে।

খবর পেয়ে বারোবাজার ফাড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছে রাতেই আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি দুইজন মেম্বার রাশেদ ও তার বাবা আতিয়ার হাসপাতালে ভর্তি রয়েছে।

আহত নবনির্বাচিত ইউপি মেম্বার রাশেদুল ইসলাম জানান, আমি বিগত সময়েও নির্বাচিত মেম্বার ছিলাম। ২৮ নভেম্বর ইউপি নির্বাচিনে জয়ী হওয়ার পরের দিন অসুস্থ কর্মীকে দেখতে গেলে পরাজিত মেম্বার প্রার্থী কোরবানের সমর্থকরা হত্যার উদ্দ্যেশে হামলা করে।

এ সময় কোন রকমে পাশের একটি ঘরে আশ্রয় নিলে সেখানে তারা হামলা করে ভাঙ্গচুর করে। বারোবাজার পুলিশ ফাড়ির আইসি মোকলেছুর রহমান জানান, রাতে সংবাদ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে পৌছে মেম্বারসহ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করি। তবে এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি বলে যোগ করেন ফাড়ি ইনচার্জ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram