১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে নয় ঘন্টার ব্যাবধানে দুর্ঘটনায় বাবা-মায়ের সামনেই শিশু সন্তান নিহত, আহত আট

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জে নয় ঘন্টার ব্যাবধানে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মায়ের সামনে মরিয়ম খাতুন (৪) নামে এক শিশু নিহত হয়েছে এবং অপর দূর্ঘটনায় ছয়জন আহত। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের বৈশাখী তেলপাম্প এলাকায় যশোর ঝিনাইদহ মহাসড়কে ট্রাক ও মটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।নিহত শিশু মরিয়ম উপজেলার কুল্যাপাড়া এলাকার ইব্রাহিম হোসেনের মেয়ে।

বৈশাখী তেলপাম্প এলাকার নৈশপ্রহরী আব্দুল কাদের জানান, মা-বাবার সাথে মোটরসাইকেলে যাচ্ছিল শিশু মরিয়ম। পথিমধ্যে তেলপাম্প এলাকায় একটি দোকানে বসে নাস্তা করছিল তারা। নাস্তা শেষে চলে যাওয়ার সময় হঠাৎ একটি বেপরোয়া কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে শিশু মরিয়মকে পিষ্ট করে। এ সময় ঘটনাস্থলেই শিশু মরিয়মের মৃত্যু হয়। এদিকে,অপর এক দূর্ঘটনায় সকাল সাড়ে ১১ টার দিকে একই স্থানে যাত্রীবাহী সেয়েব (শাপলা) পরিবহনের একটি বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৬ জন।

আহতরা সবাই লেগুনার যাত্রী। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। আহতদের নাম-পরিচয় জানা যায়নি। বৈশাখী পাম্প এলাকার দোকানদার রাজু বলেন, শাপলা বাসটি বেপরোয়া গতিতে যশোর থেকে কালীগঞ্জ শহরের দিকে আসছিলো, অপর দিক থেকে আসা একটি লেগুনা কে বাসটি তার বীপরিত লেনে এসে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram