২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে নবজাতক পরিবারের কাছে হস্তান্তর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৮, ২০২১
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ শহরের বেসরকারি সেবা ক্লিনিক এন্ড ডায়াগনোস্টিক থেকে সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চুরি হওয়া নবজাতককে ১৬ ঘন্টা পর মঙ্গলবার সকাল ১০ টার দিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

নিশ্চিন্তপুর গ্রামের জনৈক রফির ভাড়াটিয়া মো: জাহাঙ্গীর হোসেন এর স্ত্রী মোছা: প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন (২০) এর কাছ থেকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত প্রিয়া খাতুন (২০) কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কন্যা শিশুটি চুরির সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় নবজাতকের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে একটি অপহরণ মামলা করেন।

নবজাতক উদ্ধারের পর র‌্যাব-৬ কালীগঞ্জ থানা পুলিশের কাছে বুঝিয়ে দেন নবজাতককে। মঙ্গলবার দুপুর ৩ টার দিকে শহরের সেবা ক্লিনিক অ্যান্ড ডায়াগনোস্টিক সেন্টারের ২০৩ নং কেবিনে গিয়ে মেয়ে নবজাতককে বাবা মনিরুল ইসলাম ও মা শাবানা বেগমের কাছে হস্তান্তর করেন কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ মুহা: মাহফুজুর রহমান মিয়া।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram