২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে জমাজমি নিয়ে বিরোধের জেরে ভাইপোদের হামলায় চাচা চাচীসহ আহত ৬

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৩, ২০২০
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ৈজমাজমি নিয়ে বিরোধের জেরে ঝিনাইদহ কালীগঞ্জে ভাইপোদের হাতে চাচা চাচীসহ ৬ জন হাসপাতালে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার সিংদহ আলাইপুর গ্রামের আক্কাচ আলী ও আব্দুল মান্নানের পরিবারের মধ্যে। সম্পর্কে তারা আপন ভাই। সামনের জমি দখল নিয়ে উভয় ভাইয়ের ছেলেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা তাদের উভয় চাচা চাচীকে পিটিয়ে জখম করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় উভয় চাচা চাচীসহ ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, বসতভিটের জমির সামনে দখলকে কেন্দ্র করে উপজেলার সিংদহ-আলাইপুর গ্রামের আপন ভাই আক্কাচ আলী ও আব্দুল মান্নানের পরিবারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় ভাইয়ের ছেলেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় ভাইয়ে ছেলেরা আপন চাচা চাচী ও চাচাতো ভাইকে পিটিয়ে জখম করে।

আহতরা হলো আক্কাচ আলী (৫৫) তার স্ত্রী সালেহা বেগম(৪৫)-ছেলে জিয়াউর রহমান (২৫)। আব্দুল মান্নান (৪৮) তার স্ত্রী হাজেরা বেগম (৩৮) ছেলে হাসান আলী (২২) সহ ৬ জন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয়রা জানান, বাড়ির জমির সামনে দখল নিয়ে দু ভাইয়ের বিরোধ। পারিবারিক ভাগাভাগি অনুযায়ী সামনের জমিতে ছোট ভাই আক্কাচ আলী অনেক আগেই বসতবাড়ি করে বসবাস করেছেন। আর পেছনের জমিতে বাড়ি করেছেন বড় ভাই আব্দুল মান্নান। এখন বড় ভাইয়ের ছেলেরা চাচার ওই বাড়ি ভেঙে সামনের জমি দখল চায়। এমন অযৌক্তিক দাবির কারনে একই পরিবারের মধ্যে গোলমাল লেগেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram