১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে লাশ নিয়ে মিছিল ও মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৭, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ বাসষ্টান্ডে এলাকায় এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে লাশ নিয়ে মিছিল ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসি। উপজেলার কাষ্টসাগরা গ্রামে আরিফা খাতুন সোমা নামে এক গৃহবধুকে তার স্বামী পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় নিহত গৃহবধুর লাশ নিয়ে গ্রামবাসিরা কালীগঞ্জ শহরের মেইন বাস্টস্ট্যান্ডে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। নিহত আরিফা খাতুন সোমা জেলার কালীগঞ্জ উপজেলার ফয়লা গ্রামের নুর ইসলামের মেয়ে। শনিবার বিকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষেরা অংশগ্রহণ করেন। মরদেহ কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

এ সময় গ্রামবাসিরা বিচারের দাবিতে মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল করেন। মানববন্ধনে বক্তারা, অচিরেই গহবধু আরিফা খাতুন সোমা হত্যার সাথে জড়িতদের গ্রেফতার, দৃষ্টান্তশাস্তি ও তার স্বামী ফরিদুল ইসলাম যেন বিদেশে পালাতে না পারেন সেই দাবি করেন। এ ঘটনার পর থেকে ফরিদুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram