২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে গরু চুরির চেষ্টাকালে চোরের হামলায় গৃহকর্তা আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১১, ২০২১
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে গরু চোরের হামলায় মীর হোসেন নামে এক গৃহকর্তা আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলা আগমুন্দিয়া গ্রামে দুই বাড়িতে গরু চুরির চেষ্টাকালে এই হামলার ঘটনা ঘটে।

আহত মীর হোসেন আগমুন্দিয়া গ্রামের মৃত ছানারউদ্দিনের ছেলে। আহত মীর হোসেন জানান, আগমুন্দিয়া গ্রামে হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের জৈবচাষ প্রশিক্ষণ কেন্দ্রে তিনি দীর্ঘদিন ধরে ব্যক্তিগতভাবে গরু লালন পালন করে আসছেন।

ঘটনার দিন রাত ২টার দিকে তিনজনের একটি গরু চোরের দল দুইটি গেটের তালা ভেঙ্গে গরুর ঘরে প্রবেশ করে। এ সময় গরুর ঘরের মধ্যেই শুয়ে থাকা অবস্থায় তাকে লোহার রড দিয়ে মাথায় ও শরীরে আঘাত করে। তার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে চোরেরা পালিয়ে যায়।

ওই রাতে আগমুন্দিয়া গ্রামে আরো এক ব্যক্তির বাড়িতে চোরেরা হানা দেয়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। কালীগঞ্জ থানার এসআই আশিক জানান, ঘটানস্থল পরিদর্শণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram