২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কালীগঞ্জে ইজিবাইক চালককে পিটিয়ে টাকা ছিনতাই, থানায় অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে এক ইজিবাইক চালককে পিটিয়ে জখম করে টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার ইজিবাইকটি ছিনিয়ে নেবার চেষ্টা চালালে পথচারী জনতার প্রতিরোধে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্থানীয়রা আহত চালক পৌর এলাকার হেলায় গ্রামের সুমন রহমান (২৫) কে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

শুক্রবার সকালে শহরের ফয়লা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু’জনের নাম উল্লেখ করে থানাতে একটি অভিযোগ দায়ের হয়েছে। মামলার বাদী ও আহত ইজিবাইক চালক সুমন জানায়, শুক্রবার সকাল ১০ টার দিকে ফয়লা দাসপাড়া মোড় থেকে যাত্রী সেজে ফয়লা গ্রামের শিপুল (৩৫) ও শাওন (২২) ইজিবাইকটি ভাড়া নেয়। ইজিবাইকটি মাষ্টারপাড়ার ভেতরে নিয়ে যাত্রীবেশি ওই দু’সন্ত্রাসী চালক সুমনের গলায় ছুরি ধরে তার পকেট থেকে ১২ শত টাকা ছিনিয়ে নেয়।

এরপর লোহার রড় দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে ইজিবাইকটি ছিনিয়ে নেবার চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে দুপুরের পর ওই দু’সন্ত্রাসীর নাম উল্লেখ করে থানাতে একটি অভিযোগ দায়ের করেছে। উল্লেখ্য, গত ১ সপ্তাহ আগেও হেলায় গ্রামের আতিয়ার রহমান নামে আরো এক ইজিবাইক চালককে কুপিয়ে জখম করেছিল ওই সন্ত্রাসী চক্রের সদস্যরা। এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, তিনি বাইরে আছেন, থানায় এসে অভিযোগ দেখে ব্যাবস্থা নিবেন বলে জানান।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram