২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলেজপড়ুয়া ছাত্রীকে উত্যক্তসহ যৌন হয়রানি করার অপরাধে আলমডাঙ্গার অন্তর ঘোষ শ্রীঘরে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৬, ২০২২
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

কলেজপড়ুয়া ছাত্রীকে উত্যক্তসহ যৌন হয়রানি করার অপরাধে চুয়াডাঙ্গা জেলা পূজা উদযাপন কমিরি নেতা আলমডাঙ্গার অন্তর ঘোষ শ্রীঘরে। ৪ মার্চ রাতে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে ক্যানেলপাড়ার অন্তর ঘোষকে আটক করে নিয়ে আসে।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়ার এক কলেজ ছাত্রীকে দীর্ঘদিন ধরে শহরের ক্যানেলপাড়ার অশোক ঘোষের ছেলে অন্তর ঘোষ(২৪) উত্যক্তসহ না প্রলোভন দেখিয়ে প্রেম নিবেদন করে আসছিল।

কলেজছাত্রীর পারটাইম চাকুরীর স্থানেও মাঝে মাঝে ঝালাত করে বলে অভিযোগ আছে। গত ১৪ ই ফেব্রæয়ারী ওই কলেজছাত্রী অন্তরের প্রেমে রাজি না হওয়া জোর করে হাত চেপে ধরে। এর কয়েকদিন পর অন্তর আবারও কলেজছাত্রীকে উত্যক্ত শুরু করে।

পরে সে কোন উপায় না পেয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করে। তার লিখিত অভিযোগের ভিত্তিতে আলমডাঙ্গা থানার এসআই সুফল কুমার অভিযান চালিয়ে তাকে আটক করে নিয়ে আসে।

ওই কলেজ ছাত্রী সকালে থানায় উপস্থিত হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। সংশ্লিষ্ঠ মামলায় অন্তরকে আদালতে প্রেরন করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram