২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্মী বান্ধন নেতৃত্ব গড়ে তোলার লক্ষে গাংনীতে যুবদলের কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৫, ২০২০
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

গাংনী প্রতিনিধি :মেহেরপুরের গাংনীতে জাতীয়তাবাদী যুবদলের ৬টি শাখার কমিটি ঘোষনা করা হয়েছে। সংগঠনের গতিশিলতা আনতে পূরাতন কমিটি ভেঙ্গে বৃহস্পতিবার নতুন কমিটির অনুমোদন দেন গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাস ও সদস্য সচিব জাহিদুল ইসলাম।

মো:আক্তারুজ্জামান লাবলু মাষ্টারকে সভাপতি ও মো: রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক করে কাথুলী ইউপি, মো:আজমাইল হোসেনকে সভাপতি ও মো:হাবিবুর রহমান বকুলকে সাধারন সম্পাদক করে কাজিপুর, মো:মাহিদুর রহমান কালুকে সভাপতি ও মো:জাকারিয়া রতনকে সাধারণ সম্পাদক করে বামুন্দী, মো:ইয়ারুল ইসলামকে সভাপতি ও মো:মহিবুল ইসলামকে সাধারন সম্পাদক করে সাহারবাটি, মো:মজিদ হোসেনকে সভাপতি ও মো: আলামিনকে সাধারন সম্পাদক করে ধানখোলা (ক) ও ইউপি সদস্য মো:গোলাম মোস্তফাকে সভাপতি ও মো: স্বপনকে সাধারন সম্পাদক করে ধানখোলা (খ) ইউনিটের কমিটি গঠন করা হয়। ঘোষিত কমিটির সভাপতি ও সাধারন সম্পদক সহ অন্যান্য সদস্যরা আগামি ৪৫ দিনের মধ্যে ওয়ার্ড সহ পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।

গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাস বলেন,নবগঠিত কমিটির সদস্যরা দলকে সংগঠিত করতে ভুমিকা রাখবে। এছাড়া কর্মী বান্ধন নেতৃত্ব গড়ে তোলার লক্ষে ত্যাগিদের নিয়ে কমিটি গঠন করা কার্যক্রম চলমান রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram