১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা সংক্রমণের উর্দ্ধগতিতেও মাস্ক না পরায় ৮ জনকে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৩, ২০২১
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


করোনা সংক্রমণের উর্দ্ধগতিতেও মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালত আলমডাঙ্গায় অভিযান পরিচালনা করে ৮ জনকে জরিমানা করেছে। ১৩ জুন দুপুরে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


এ সময় শহরের আলিফ উদ্দিন মোড়, হাইরোডে ও জুতাপট্টিতে মাস্ক ব্যবহার না করায় মেসার্স সাদ ক্রোকারিজের মালিক হারুন অর রশিদকে ৫শ টাকা, এনায়েতপুর গ্রামের মাছ ব্যবসায়ী ইদ্রিস আলীকে ২শ টাকা, স্টেশনপাড়ার সঞ্জয়কে ২শ টাকা, মেহেরপুরের নাহিদুল ইসলামকে ১শ টাকা, বন্ডবিল গ্রামের শামিনকে ১শ টাকা, পাইকপাড়ার রাজুকে ১শ টাকা, চকহারদীর আলমগীরকে ৫০ টাকা ও পারকুলার মিলনকে জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে আলমডাঙ্গা থানার এসআই মিজান সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।


উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, আলমডাঙ্গাতে মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও গণসচেতনতা সৃষ্টি লক্ষে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে মাস্ক পরিধান না করে রাস্তায় চলাফেরা করা ব্যক্তিদের জরিমানা করা হয়েছে। আর এ ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram