২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৫, ২০২১
28
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মানায় আলমডাঙ্গা শহরের ৭টি মামলায় ৩ হাজার ১শ টাকা জরিমানা করা হয়েছে। ২৫ জুলাই পৃথক পৃথকভাবে উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর ও উপজেলা সহকারী কমিশনার ভূমি হুমায়ন কবীর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে আলমডাঙ্গা থানা পুলিশ ও সেনাবাহিনীর টিম উপস্থিত ছিলেন।


জানাগেছে, করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ অমান্য করা এবং স্বাস্থ্যবিধি না মেনে ঘরের বাইরে বের হওয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত জরিমানা করেন। শহরের আলিফ উদ্দিন মোড়, চারতলার মোড়, হাউসপুর আনন্দধাম ব্রিজ, লাল ব্রিজ, কাঁচাবাজার এলাকায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার কাঁচাবাজারে ২জনকে সরকারি বিধি অমান্য করে দোকান খোলার অপরাধে ১হাজার টাকা জরিমানা করেন। অপর দিকে বিধিনিষেধ অমান্য করে মোটরসাইকেল নিয়ে বাইরে বের হওয়ার কারণে সহকারী কমিশনার ৫টি মামলায় ২ হাজার ১শ টাকা জরিমানা করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram