২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এ শিক্ষাপ্রতিষ্ঠানের কৃতিত্বের ধারাবাহিকতা তোমাদের ধরে রাখতে হবে ইউএনও রনি আলম নূর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৫, ২০২৩
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হওয়া নবীণদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে বিকেল অব্দি এ জাকজমকপূর্ণ অনুষ্ঠানে বিদ্যালয়ের সহস্রাধিক শিক্ষার্থী উপস্থিত ছিল। অনুষ্ঠানের শুরুতে বিদায়ী শিক্ষার্থীদের জন্য দশম শ্রেণির শিক্ষার্থী মাইশা শ্রদ্ধাঞ্জলি ও নবীনদের জন্য অভিনন্দনপত্র পাঠ করে মহুয়া।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর। তিনি তার বক্তব্যে উপস্থিত ছাত্রীদের উদ্দেশ্য বলেন, আলমডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয় এই শহরের একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। এখান থেকে লেখাপড়া করে অনেকেই কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। সেই কৃতিত্বের ধারাবাহিকতা তোমাদের ধরে রাখতে হবে। বাংলাদেশ এখন স্মার্ট। তোমাদেরও লেখাপড়ার মাধ্যমে স্মার্ট হতে হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। তোমরা নিশ্চয় জানো, বাংলাদেশ পদ্মা নদীর ওপরে ব্রীজ করেছে। এখন এদেশের মানুষ শুধু নদীর ওপর দিয়েই চলে না, নদীর নিচ দিয়েও চলে। এ জন্য সরকার বঙ্গবন্ধু টানেল করেছে। বাংলাদেশের স্যাটেলাইটও রয়েছে। তিনি ছাত্রীদের এসব বিষয়েও জ্ঞান অর্জনের আহ্বান জানান।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য নুরুল ইসলাম দীপু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম।


সহকারী শিক্ষক মিজানুর রহমান, শিক্ষার্থী মারিয়া ও ঐশীর উপস্থাপনায় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন হাসিনুর রহমান, আশরাফুল ইসলাম, শহিদুল আলম, নজরুল ইসলাম, সমীর কুমার সাহা, কবেরী সুলতানা, আইরিন সুলতানা, শামীমা ইয়াসমিন, রাজ কুমার সাহা প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram