২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এমপি ছেলুন জোয়ার্দ্দারের অর্থায়নে কুমারী ইউনিয়নে ১২ শ মিটার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১২, ২০২১
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের অর্থায়নে কুমারী ইউনিয়নে ১২ শ মিটার সড়কের বিএমডবিøউসহ কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে। কুমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু ১২ মার্চ শুক্রবার সকালে ওই কাজের শুভ উদ্বোধন করেন। প্রায় ১ কোটি টাকায় এ সড়কটি নির্মিত হতে যাচ্ছে।


উদ্বোধনকালে তিনি বলেন, উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে কুমারী ইউনিয়নকে অধিক গুরুত্ব দিয়ে চুয়াডাঙ্গা- আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন আমাদের ইউনিয়নকে ১২ শ মিটার সড়ক বিএমডবিøউসহ কার্পেটিং করণের ব্যবস্থা করেছেন এ জন্য তার নিকট আমাদের কৃতজ্ঞতার অন্ত নেই। চকবন্ডবিল-ইসলামপুরের এ রাস্তাটি পাকা হবে এটা ছিল বহু প্রত্যাশিত। এ রাস্তার জন্য এক সময় দুর্ভোগের অন্ত ছিল না।


রাস্তার কাজ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক আবু তাহের আলী, সহসভাপতি আলম হোসেন, নির্বাহী সদস্য রবিউল হক, ইউপি সদস্য জমসেদ আলী, জাহাঙ্গীর আলম, আব্দুর রশিদ, সাবেক মেম্বার আইনাল হক, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের মধ্যে শামীম হাসান, মোশারেফ হোসেন, আব্দুল লতিফ, আলীহিম, সাজেদুল হক, একারদ্দিন, এনামুল হক, রবিউল ইসলাম, শহিদুল ইসলাস, মহত আলী, শুকুর আলী, আলেপ উদ্দিন, আনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সম্পাদক আসাদুজ্জামান টুটুল, যুবলীগ নেতা সেলিম হোসেন, ঠিকাদার আলমডাঙ্গা বণিক সমিতির ক্যাশিয়ার আলাউদ্দিন, আনোয়ার হোসেন, এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ও যুবলীগ নেতাদের মধ্যে মজিবর রহমান, মকবুল হোসেন, গোলাম রহমান, আইয়ুব আলী, বাবলু, আতিয়ার রহমান, মন্টু, সুজন, বেল্টু প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram