২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একটি মানবিক সাহায্যের আবেদন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২০
80
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের অন্তর্গত ইসলামপুর সরকারপাড়ার বাসিন্দা হাফিজুল ইসলাম হাপি সরকারের কনিষ্ঠ পুত্র রিমন সরকার মারাত্মক Recurrent Ventricular Tachycardia রোগে আক্রান্ত। চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন জরুরি ভিত্তিতে তার শরীরে AICD (Automatic Implantable Cardioverter Defibrillator) মেশিন প্রতিস্থাপন করতে হবে যার আনুমানিক মূল্য ৭/৮ লক্ষ্ টাকা অন্যথায়, তার জীবননাশের আশংকা রয়েছে।

পদ্মা নদীগর্ভে বসতবাড়ি বিলীন হওয়া দরিদ্র পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে বিধায়, নিরুপায় হয়ে অসহায় পিতা ছেলের সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।


আপনার একটু সহায়তা বাঁচাতে পারে একজন গুরুতর রোগীর প্রাণ। অর্থ সহায়তায়‍‌, ডাচ-বাংলা ব্যাংক হিসাব নং-৭০১.৭৪১.৭৩০২২৮৯ । বিকাশ নং ০১৭১৭৯৬৬৭২৭ (মুমু সরকার) যোগাযোগের ঠিকানা, কাজল সরকার- ০১৭১৬-৩৩৯৪৫১, ০১৭৮৭-৬৮১৯৫৫।


বিঃদ্রঃ সাহায্য পঠানোর পর অবশ্য ফোন করে নিশ্চিত হবার জন্য সকলকে অনুরোধ করা করছি। (গত কয়েক দিন আগে সাহায্য চেয়ে একটি পোস্ট করা হয়েছিল সেটার সংস্করণ পোস্ট এইটি)

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram