২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উৎসবমুখর পরিবেশে আলমডাঙ্গা বিআরডিবি“র ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৩, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

উৎসবমুখর পরিবেশে আলমডাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড(বিআরডিবি)“র ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রæয়ারী সকাল থেকেই উপজেলা(বিআরডিবি) অফিসের সামনে ভোটারদের সাথে সাথে সমর্থক ও আত্মীয় স্বজনরা ভিড় জমায়। আলমডাঙ্গা থানা পুলিশের নিরাপত্তা বেষ্টনির মধ্যে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শতভাগ ভোটারের ভোটের অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন হয়েছে।

বিআরডিবির নির্বাচনে কেন্দ্র পরিদর্শক করছেন এএসপি


আলমডাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড(বিআরডিবি)“র ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে নির্বাচন কমিটির সভাপতির দায়িত্ব দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাচন অফিসার এম.এ.জি মোস্তফা ফেরদৌস, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা। এছাড়াও দায়িত্বে ছিলেন নির্বাচন কমিটির সদস্য জেলা সমবায় সমবায় অফিসের সরেজমিনে তদন্তকারী ইদ্রিস আলী ও উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক বুলবুল আহমেদ।


আলমডাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড(বিআরডিবি)“র ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আনারস প্রতীকে সর্বাধিক ৩৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে রবিউল হক। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী চেয়ার প্রতীকে বিপ্লব হোসেন পেয়েছে ২৪ ভোট এবং সাবেক সভাপতি খন্দকার বজলুল করিম আম প্রতীকে পেয়েছে ১৯ ভোট।

এছাড়াও বিনা প্রতিদ্ব›িদ্বতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছে মই প্রতীকে নাসির উদ্দিন, সদস্য নির্বাচিত হয়েছে মাছ প্রতীকে কাজী আব্দুল মোমিন ও কলস প্রতীকে রোকেয়া খাতুন।আলমডাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড(বিআরডিবি)“র ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে ভোটর সংখ্যা ছিল ৭৭ টি। সকাল থেকেই ভোটারা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে সতস্ফুর্তভাবে ভোটাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন ।


আলমডাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেড(বিআরডিবি)“র ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনের কেন্দ্র পরিদর্শন করেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জাহাঙ্গীর আলম, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর। এছাড়াও নির্বাচনী কেন্দ্রে আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত মাসুদুর রহমান, পুলিশ পরিদর্শক অপারেশন দেবব্রত রায়সহ অর্ধশত অফিসার ফোর্স।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram