২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভায় এমপি ছেলুন জোয়ার্দ্দার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১০, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মিদের সাথে মতবিনিময় করেছেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। ১০ মার্চ সকাল সাড়ে ১০ টায় তিনি আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে নেতাকর্মিদের সাথে মতবিনিময় সভা করেন।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ হলো মাটি ও মানুষের সংগঠন। মানুষের কল্যানে এ সংগঠনের নেতা কর্মিরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু এদেশের উন্নয়নে, মানুষের কল্যানের জন্য যে স্বপ্ন দেখেছিল। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজকে তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সম্পন্ন করতে কাজ করছেন। বর্তমানে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘ চুড়ান্ত সুপারিশ করেছে।


মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি প্রশান্ত অধিকারী, সাংগঠনিক সম্পাদক মাসুদ উজ জামান লিটু বিশ^াস, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্র্প্তা সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, সহসভাপতি বিশিষ্ঠ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী আলহাজ¦ লিয়াকত আলী লিপু মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহ আলম মন্টু, হামিদুল আজম, পৌর আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য আবু মুসা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. সালমুন আহমেদ ডন, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, আবু সাঈদ পিন্টু, মোস্তাফিজুর রহমান রুন্নু, আবু তাহের আবু, তরিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সহসভাপতি আবু ডালিম, দপ্তর সম্পাদক মাসুদ সালেহীন উৎপল, নির্বাহী সদস্য মহসিন কামাল।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে জয়নাল আবেদীন, মোল্লা কামরুজ্জামান শামীম, মাহমুদুল হাসান চঞ্চল, আশিকুজ্জামান ওল্টু, বিল্লাল গনি, সাজিবার রহমান, রাকিবুল ইসলাম, শহিদুল ইসলাম লাল্টু, আব্দুল বাতেন।

পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদকের মধ্যে সোনাউল্লাহ, জাহাঙ্গীর হোসেন, সিরাজুল ইসলাম, লাভলু, আক্তারুজ্জামান।

পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল হক, যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হোসাইন বাদশা, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিব, শাহারিয়ার শিহাব প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram