১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই- আলডাঙ্গায় গণসংযোগকালে রাজ্জাক খান রাজ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৮, ২০২৩
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় দিনব্যাপী গণসংযোগ করেছেন মিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য, এফবিসিসি আই এর ভাইস প্রেসিডেন্ট, এম এ রাজ্জাক খান রাজ।

গতকাল শনিবার আলমডাঙ্গা বড় জামে মসজিদে জোহরের নামাজ আদায় করেন তিনি। তিনি মসজিদে একটি এসি দান করেন।

এ সময় মুসল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমার পাশে থাকলে এবং মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকা প্রতীক দেন তাহলে চুয়াডাঙ্গাকে দেশের মধ্যে একটি উন্নত ও মডেল এলাকা হিসেবে গড়ে তুলবো। সেই সাথে নতুন নতুন শিল্প কলকারখানা গড়ে তুলে এলাকার বেকার সমস্যার সমাধান করার কথাও জানান।

তিনি বলেন, চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা জেলাসহ বিভিন্ন এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠান ও মসজিদে সহযোগিতা অব্যাহত রেখেছি। শুধু নিজ এলাকাতেই নয়, দেশের যেকোনো জায়গায় যেকোনো সংকট, দুর্যোগে তার সহায়তার হাত সবসময় বাড়িয়ে দিয়েছি। বন্যাদুর্গত এলাকায় সাহায্য করেছি। সে সময় মসজিদে উপস্থিত ছিলেন বড় জামে মসজিদের দীর্ঘ বছরের সভাপতি মীর মহিউদ্দিন, উপজেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি হাজী রফিকুল ইসলাম মিয়া প্রমুখ।

নামাজ শেষে সন্ধ্যা অবধি আলমডাঙ্গা বাজারের বিভিন্ন অলি-গলিতে নৌকার পক্ষে গণসংযোগ করেন।

গণসংযোগকালে তিনি সাধারণ জনগণকে আবারও নৌকায় ভোট দিয়ে বিজয় করতে অনুরোধ করেন ও আওয়ামীলীগের উন্নয়নের লিফলেট বিতরণ করেন।

এ সময় রাজ্জাক খান রাজ বলেন, বাংলাদেশে যে ব্যাপক উন্নয়ন হয়েছে এই উন্নয়নের ধারা চলমান রাখতে নৌকার বিকল্প নাই। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করেছেন, ভূমিহীনদের জন্য ভূমি ও ঘর নির্মাণ করে দিয়েছেন, এখন বয়স্ক মানুষ বয়স্ক ভাতা পান, বিধবা ভাতা পান, একটি শিশু ভূমিষ্ঠ হওয়ার সাথে সাথে তার জন্য জননেত্রী শেখ হাসিনা মা ও শিশুর পুষ্টির জন্য ভাতার ব্যবস্থা করেছেন। বছরের শুরুতে শিক্ষার্থীদের জন্য নতুন বইয়ের ব্যবস্থা করেছেন। শিক্ষার্থীদের পড়ালেখার খরচের জন্য বৃত্তির ব্যবস্থা করেছেন। বাংলাদেশের মানুষ এখন মাথা উঁচু করে বাঁচতে পারে। বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। এই ব্যাপক উন্নয়ন শুধুমাত্র সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে। এ উন্নয়ন চলমান রাখতে নৌকার বিকল্প নাই। আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে, ঐক্যবদ্ধ হয়ে আবারো নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করি। জননেত্রী শেখ হাসিনা আমাকে নির্দেশ দিয়েছেন চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার সার্বিক উন্নয়নে কাজ করতে। আমি নেত্রীর নির্দেশ অনুযায়ী দীর্ঘদিন যাবত চুয়াডাঙ্গা- আলমডাঙ্গাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে চলেছি। আমি আমার নিজ বাড়ি চুয়াডাঙ্গার পলাশ পাড়ায় অবস্থিত খান মহলকে চুয়াডাঙ্গা জেলার সর্বস্তরের মানুষের জন্য ফ্রী হসপিটালে পরিণত করেছি। আমি মসজিদ, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান, হসপিটাল, প্রতিবন্ধী, ও সমাজের হতদরিদ্র মানুষের জন্য দীর্ঘদিন যাবত কাজ করে আসছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি চুয়াডাঙ্গা ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী। যদি আল্লাহ পাক চান জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন। আমি কথা দিলাম দল মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে, একটি আধুনিক ও স্মার্ট চুয়াডাঙ্গা গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram