২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উদয়পুরের মজিবরকে কুপিয়ে জখম ও বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৩, ২০২১
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


পূর্ব শত্রুতার জের ধরে আলমডাঙ্গার গোপালদিয়াড় গ্রামের মোস্তাক আলী ও তার অ্ন্য ৫ ভাইয়ের বিরুদ্ধে পার্শ্ববর্তি উদয়পুরের মজিবর রহমানের বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করার অভিযোগ উঠেছে। এ সময় পরিবারের মহিলাদের পিটিয়ে জখম ও ঘরের আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে বলেও অভিযোগ উঠেছে ।

এজাহার ও এলাকাসূত্রে জানা যায়, আলমডাঙ্গা উপজেলার গোপালদিয়াড় গ্রামের মৃত আজগর আলীর ছেলে মোস্তাক আলীর সাথে পার্শ্ববর্তি উদয়পুর গ্রামের আইন উদ্দীন মন্ডলের ছেলে খাজা করিমের পূর্ব শত্রুতা রয়েছে। গত সোমবার সন্ধ্যায় মোস্তাক আলী তার অন্য ৫ ভাইসহ ১৪/১৫ জন ব্যক্তিকে সাথে নিয়ে খাজা করিমের বাড়ির সামনে অবস্থান নেয়। সে সময় খাজা করিমের বড় ভাই মজিবর রহমান বাড়ি থেকে নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। মোস্তাক আলী গং তাকে দেখে গালিগালাজ শুরু করে। মজিবর রহমান গালি দিতে নিষেধ করলে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ মারে। তিনি কোপ খেয়ে মাটিতে পড়ে গেলে বেদম পেটানো হয়। প্রাণ বাঁচাতে তিনি পালিয়ে পাশের শাহাবুল আলমের ঘরে আশ্রয় নেন। সে সময় হামলাকারীরা শাহাবুল আলমের বাড়িতে হামলা চালিয়ে ঘরের দরজা জানালা কোপায়।


এক পর্যায়ে হামলাকারীরা মজিবার রহমান ও খাজা করিমের বাড়িতে গিয়ে হামলা চালায়। সে সময় পরিবারের মহিলাদের মারধর করে। এমনকি মজিবার রহমান ও খাজা করিমের বৃদ্ধ মাকে মারধর করেছে। ঘরের সব আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে।


এ ঘটনায় হামলার শিকার মজিবর রহমানের ছেলে হাবিবুর রহমান রুবেল বাদী হয়ে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram