১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

উঠতি বয়সি যুবকের দ্রুত গতির মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ মৃত্যুর মুখে পতিত হয়েছে বৃদ্ধ জকুয়ার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১৭, ২০২১
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

উঠতি বয়সি যুবকের দ্রুত গতির মোটর সাইকেলের ধাক্কায় প্রাণ মৃত্যুর মুখে পতিত হয়েছে আলমডাঙ্গা থানা পাড়ার হরিজন সম্প্রদায়ের বৃদ্ধ জকুয়ার। ১৭ মে দুপুরে আলমডাঙ্গা পোষ্ট অফিসের সামনে রাস্তা পারাপার হওয়ার সময় দ্রুত গতির মোটরসাইকেলের ধাক্কায় জকুয়ার মাথা কেটে রক্তাত্ব জখম হয় ও বাম পা ভেঙ্গে দ্বিখন্ড হয়ে যায়।

জানাগেছে, আলমডাঙ্গা থানাপাড়ার মৃত বলাই কুমার দাসের ছেলে জকুয়া কুমার দাস(৬০) পেশায় একজন ঋষি। জকুয়া পুরাতন বাস স্টান্ডে প্রতিদিন কাজ করতে যায় এবং দুপুরে বাড়িতে খেতে আসে। ১৫ মে দুপুরে বাড়িতে খেতে আসার সময় পোষ্ট অফিসের সামনে থেকে রাস্তা পার হওয়ার সময় দ্রæত গতির একটি মোটর সাইকেল তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে বাম পায়ের উপর দিয়ে মোটর সাইকেল তুলে দিয়ে পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে জকুয়াকে উদ্ধার করে ফাতেমা টাওয়ারে নিয়ে আসে। টাওয়ারে নিলে দেখা যায় বৃদ্ধ জকুয়ার মাথা কেটে রক্তাত্ব জখম হয়েছে, নাক দিয়ে রক্ত বের হচ্ছে, তার বাম পা ভেঙ্গে দ্বিখন্ডিত হয়ে গেছে।

বৃদ্ধ জকুয়াকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া উঠতি বয়সি যুবকদের তাড়িয়ে দোয়ারপাড়া থেকে আটক করে নিয়ে আসে আলমডাঙ্গা থানা পুলিশ। দুই যুবক আলমডাঙ্গা বেলগাছী ইউনিয়নের কেদার নগর গ্রামের মালেশিয়া প্রবাসী উম্মাদ আলীর ছেলে সজল হোসেন(২৪) ও একই গ্রামের মালেশিয়া প্রবাসী রবিউল ইসলামের ছেলে ইমন আলী(২০) মামাতো ফুফাতো দুই ভাই।  তার এ্যাপাচি আরটিআর মোটরসাইকেল নিয়ে আলমডাঙ্গা বাজার থেকে বাড়ি ফেরার পথে দ্রæত গতিতে গোড়ি চালিয়ে যাওয়ার সময়এ ঘটনায়। মোটর সাইকেলটি আটকসহ উঠতি বয়সি দুই যুবককে আলমডাঙ্গা থানা হেফজতে রাখা হয়েছে। 

এদিকে বৃদ্ধ জকুয়াকে সোমবার দুপুরেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার ছেলে স্বপন জানায়, তার পিতার নাক দিয়ে অনারগল রক্ত বের হচ্ছে। রাতেই জকুয়ার পায়ের অপারেশন করা হবে।

এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানায়, বৃদ্ধ জকুয়াকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়া উঠতি বয়সি দুই যুবককে আটক করা হয়েছে। মোটর সাইকেলটি থানায় আটক রাখা হয়েছে। জকুয়ার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram