২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উজবেকিস্তানে নব নিযুক্ত রাষ্ট্রদূত মঙ্গলবার আলমডাঙ্গা বধ্যভূমি ও ভিটিআই পরিদর্শন করবেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১২, ২০২০
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

উজবেকিস্তানে নব নিযুক্ত বাংলাদেশী রাষ্ট্রদূত মেহেরপুরের সন্তান জাহাঙ্গীর আলম এখন আলমডাঙ্গায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। ১৩ অক্টোবর মঙ্গলবার তিনি সস্ত্রীক আলমডাঙ্গা বধ্যভূমি ও ভেটেরিনারি ট্রেইনিং ইন্সটিটিউট পরিদর্শন করবেন।


জানা যায়, উজবেকিস্থানস্থ বাংলাদেশি দূতাবাসের নবনিযুক্ত রাষ্ট্রদূত মেহেরপুরের সন্তান জাহাঙ্গীর আলম এখন আলমডাঙ্গায়। ১২ অক্টোবর সোমবার তিনি সস্ত্রীক আলমডাঙ্গায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছেন। ১৩ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় তিনি সস্ত্রীক আলমডাঙ্গা বধ্যভূমি পরিদর্শন করবেন। এছাড়াও একই দিনে তিনি আলমডাঙ্গার কুমারী গ্রামে অবস্থিত ভেটেরিনারি ট্রেইনিং ইন্সটিটিউট পরিদর্শন করবেন। ৩ দিন আলমডাঙ্গায় অবস্থান শেষে আগামি ১৫ তারিখ সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। ১৬ অক্টোবর ভোর ৫টায় তিনি উজবেকিস্থানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।


জাহাঙ্গীর আলম ইতোপূর্বে পররাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যে অধ্যয়ন শেষে তিনি ৮ম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে ম্যাজিস্ট্রেট হিসেবে চট্রগ্রামে চাকুরিতে যোগ দেন। তিনি ২০০৮ সালে সৌদি আরবের বাংলাদেশী দূতাবাসে ফার্স্ট সেক্রেটারি হিসেবেও দায়িত্ব পালন করেন।
প্রসঙ্গত, জাহাঙ্গীর আলম মেহেরপুর জেলার পাটকেলপোতা গ্রামের মরহুম মাওলানা রুহুল আমিনের ছেলে ও আলমডাঙ্গার বাবুপাড়ার হাজী মরহুম আকরাম উদ্দীনের একমাত্র জামাই।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram