২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইসলামপুরে পূর্ব শত্রুতার কারণে প্রতিবেশি স্বামী-স্ত্রীসহ ৪ জনকে মারধর ও কুপিয়ে জখম করার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৮, ২০২২
20
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


পূর্ব শত্রুতার কারণে প্রতিবেশি স্বামী-স্ত্রীসহ ৪ জনকে মারধর ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে আলমডাঙ্গার ইসলামপুর গ্রামের রকিবুল ইসলাম গং-এর বিরুদ্ধে। গতকাল সোমবার বিকেলে এঘটনা ঘটে। ঘটনায় রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গার ইসলামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রকিবুল ইসলামের সাথে পূর্ব শত্রুতা রয়েছে প্রতিবেশি সেলিম রেজার সাথে। সেই শত্রুতার জের ধরে গতকাল সোমবার বিকেলে রকিবুল ইসলাম ও তার ভাই শুভ, তাদের খালাতো ভাই এরশাদপুরের মারজুলের ছেলে মশিউর, গোবিন্দপুরের মাসুদ ও শাকিব সেলিম রেজার বাড়িতে জয়ায়।

গালাগালির এক পর্যায়ে তারা সেলিম রেজাকে মারধর ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। সে সময় সেলিম রেজার স্ত্রী সুফিয়া খাতুনসহ ৪ জনকে মারধর করা হয়েছে। এক পর্যায়ে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যাওয়ার অভিযোগ করা হয়েছে। আহতদের উদ্ধার করে হারদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় সেলিম রেজার ছেলে চঞ্চল মাহমুদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram