১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইটের আঘাতে রক্তাক্ত হলেন মসজিদ কমিটির সভাপতি সেক্রেটারি ও ক্যাশিয়ার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৫, ২০২০
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার লক্ষ্মীপুর জামে মসজিদের  বর্তমান কমিটির সভাপতি, সেক্রেটারি ও ক্যাশিয়ারকে ইটপাটকেল ছুঁড়ে রক্তাক্ত আহত করা হয়েছে। সাবেক সভাপতি বর্তমান কমিটির সভাপতি হতে না পারায় তিনি ক্ষুদ্ধ হয়ে ২ ছেলেকে সঙ্গে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ৪ সেপ্টেম্বর জুম্মার নামাজের আগে মসজিদের মুসল্লিদের  কন্ঠভোটে মসজিদের নতুন কমিটি গঠন করা হয়। 

মসজিদ কমিটির সাবেক সভাপতি ছিলেন লক্ষ্মীপুর গ্রামের লালন মন্ডল। তিনি বর্তমান কমিটির সভাপতি মনোনিত হতে পারেননি।  রাগে ক্ষোভে তিনি মসজিদ থেকে বের হয়ে যান। পরে নিজের দুই ছেলে পলাশ ও  পান্নাকে সঙ্গে নিয়ে মসজিদ চত্বরে ফিরে আসেন। এসেই মসজিদের ভেতরে অবস্থানরত বর্তমান কমিটির সভাপতি ওমর আলী মালিথা, সেক্রেটারি আব্দুল মজিদ ও ক্যাশিয়ার মারফত আলীকে ইটপাটকেল ছুঁড়ে রক্তাক্ত জখম করেন। সে সময় উপস্থিত অন্য মুসল্লিরা আহতদের উদ্ধার করে আলমডাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ নিয়ে গ্রামে চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ৫ সেপ্টেম্বর শনিবার সকাল থেকে আবারও গ্রামে উত্তেজনার সৃষ্টি হয়। সংবাদ পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে।

লক্ষ্মীপুর জামে মসজিদের মুয়াজ্জিন শামসুল ইসলাম জানান, মসজিদের কোন উন্নয়ন হচ্ছে না। যা সহযোগিতা পাওয়া যায় সবই সভাপতির পকেটে যায়। সে কারণে গ্রামের মুসল্লিরা আগের কমিটি বিলুপ্ত  করে দেয়। গত শুত্রবার নতুন কমিটি গঠন করা হলে তাতে বাঁধ সাধেন সাবেক সভাপতি ও তার চাচাতো ভাই।  নির্বাচিত হতে না পেরে তারা মসজিদ থেকে বের হয়ে যান। পরে সাবেক সভাপতি তার ছেলেদের সাথে নিয়ে মুসল্লিদের উপর হামলা চালায়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান,  এ সংবাদ পাওয়ার পর তিনি নিজে ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। বর্তমানে উভয় পক্ষ শান্ত।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram