২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হারদী কেশবপুর গ্রামে ৮ বছরের শিশুকে মারধরের অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৮, ২০২১
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা হারদী কেশবপুর গ্রামে ৮ বছরের শিশুপুত্রকে মারধরের অভিযোগ উঠেছে একই গ্রামের সিরাজুল ও মেহের আলীর বিরুদ্ধে। ২৮ আগস্ট সকালে কেশবপুর মোড়ভাঙ্গা ফাঁকা রাস্তায় ওই শিশুকে একা পেয়ে মুখ চেপে ধরে মারধর করে।


জানাগেছে, উপজেলার হারদী কেশবপুর গ্রামের প্রবাসী আব্দুল খালেকের সাথে তার চাচাতো ভাই সিরাজুল ইসলামের জমি নিয়ে বিরোধ চলে আসছে। আব্দুল খালেক কয়েক বছর ধরে মালায়েশিয়া থাকে। ২৮ আগস্ট সকাল সাড়ে ৮ টার দিকে আব্দুল খালেকের ৮ বয়সের শিশুপুত্র ছামিউল তার বাড়ি থেকে কয়েকশ গজ দূরে মোড়ভাঙ্গা গ্রামে নানা বাড়িতে যাচ্ছিল।

এসময় কেশবপুর মোড়ভাঙ্গা ফাঁকা মাঠে ছামিউলকে একা পেয়ে মৃত রিয়াজ উদ্দিনের ছেলে সিরাজুল ও কাওছার আলীর ছেলে মেহের আলী মুখ চেপে ধরে হাত ধরে টানা হেচড়া করে। ছামিউলের চিৎকারে লোকজন ছুটে আসলে তাকে ছেড়ে দিয়ে সিরাজুল ও মেহের আলী চলে যায়।

পরে ছামিউলকে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে হাত এক্সে করে দেখা যায় তার বাম হাতের জয়েন্ট খুলে যায়। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় ছামিউলের মা বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর বলেন, হারদী ইউনিয়নের কেশবপুর গ্রামের ৮ বছরের শিশু ছামিউলকে মারধরের ঘটনায় তার মা বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram