২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হাট বোয়ালিয়া বাজারে ভ্রাম্যমান আদালতে তিন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১৮, ২০২০
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধি : আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বাজারে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের একটি টিম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা করেছে। মঙ্গলবার বেলা ১২ টার সময় হাট বোয়ালিয়া বাজারে তিন প্রতিষ্ঠানে মোট ১৮ হাজার টাকা জরিমানা করেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজেস্ট্রেট ফিরোজ হোসেন পাট অধিদপ্তরের পরিদর্শক আসাদুজ্জামানকে সঙ্গে নিয়ে হাটবোয়ালিয়া বাজারে ভ্রাম্যমান পরিচালনা করেন।

পণ্যে পাটজাত মোড়ক বাধ্যতা মূলক আইনে ও ব্যবসা প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকায় জরিমানা করেন।

এসময় অপর্না খাদ্য ভান্ডার স্বত্বাধিকারী শ্রীদাম পালকে ট্রেড লাইসেন্স না থাকা ও পাটজাত বাধ্যতামুলক ব্যবহার আইনে ২০১০ এর ৪/১৪ ধারায় ১০ হাজার টাকা, হাট বোয়ালিয়া মিষ্টান্ন ভান্ডার স্বত্বাধিকারী দেলবারকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন এর৩৮/৪৬/৫৩ ধারায় ৩ হাজার টাকা ও মেসার্স পান্না ট্রেডার্স স্বত্বাধিকারী আশিকুর রহমান পান্নাকে ট্রেড লাইসেন্স না থাকা ও পেট্রোলের দোকানে গ্যাস সিলিন্ডার বিক্রয়ের অপরাধে ২০১৬/২০ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলার নির্বাহী ম্যাজেস্ট্রেট মোঃ ফিরোজ হোসেন সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ব্যাটালিয়ান ও আনসার বাহিনী চুয়াডাঙ্গা জেলা টিম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram