২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বাজারে তিন মুদি ব্যবসায়ীর ৮ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৬, ২০২১
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


হাটবোয়ালিয়া প্রতিনিধিঃ আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বাজারে চুয়াডাঙ্গা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করে ৩ মুদি ব্যবসায়ীকে জরিমানা করেছে। ২৬ এপ্রিল চুয়াডাঙ্গা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহম্মেদের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।


জানাগেছে, সোমবার বেলা ১২টার সময় হাটবোয়ালিয়া বাজারে ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তর ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন। অভিযানে ৩ মুদি দোকানে মেয়াদ উত্তীর্ণ পূন্য বিক্রয়, পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করা, মেয়াদ ও মূল্য বিহীন পূন্য বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯অনুযায়ী জরিমানা করেন।

এসময় মেসার্স জননী ষ্টোরের মালিক জাহাঙ্গীরকে তিনহাজার টাকা, মেসার্স ন্যায্যমূল্য জেনারেল ষ্টোরের মালিক আনামুলকে ২ হাজার টাকা ও মেসার্স রকমারী ষ্টোর শফিউদ্দিন লাড্ডুকে ৩ হাজার টাকা জরিমানা করেন। অভিযান কালে তিনি বলেন ব্যবসায়ীদের মূল্য তালিকা প্রদর্শন প্রতিটি পণ্যের প্রতিদিনের ক্রয় বিক্রয় রশিদ সংরক্ষণ করতে বলা হয় এবং বর্তমান করোনা পরিস্থিতিতে অতিরিক্ত লাভ না করে ন্যায্য মূল্যে পণ্য বিক্রয়ের জন্য নির্দেশনা দেওয়া হয়। সহযোগিতা করেন জেলা পুলিশের টিম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram