২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা হাটবোয়ালিয়ার পুলিশ মার্কেট থেকে তিন মহিলা চোর আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২৬, ২০২০
56
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধিঃ আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বাজারে পুলিশ মার্কেটে কাপড়ের দোকান থেকে সিট চুরি করে নিয়ে যাওয়ার সময় মহিলা চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে। ২৬ অক্টোবর রবিবার দুপুরে হাটবোয়ালিয়া মা বস্ত্রালয়ে এঘটনা ঘটেছে। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

জানাগেছে,  আলমডাঙ্গা হাটবোয়ালিয়া বাজারে পুলিশ মার্কেটের মা বস্ত্রালয়ে কয়েকজন মহিলা ক্রেতা প্রবেশ করে। দোকানের বিভিন্ন রকম কাপড় দেখার একর্পায়ে বেশ কয়েকগজ সিটকাপড় চুরি করে দোকান থেকে চলে আসে।  বাজারে অপরিচিত কয়েকজন মহিলার চলাফেরা দেখে ব্যবসায়ীদের সন্দেহ হয়। এসময় মা বস্ত্রালয়ে গিয়ে সিসি ক্যামেরার ফুটেজ চেক করে দেখে সিসি ক্যামেরার ফুটেজে তাদের কাপড় চুরির ভিডিও দেখে  ব্যবসায়ীরা তিনজনকে আটক করে।

আটককৃতরা হলো ঢাকা বিক্রমপুর এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী রিনা খাতুন (৩৫), মৃত শমসের আলীর স্ত্রী ছালেহা খাতুন (৪৮) ও আব্দুস সালামের স্ত্রী আনজি খাতুন (৩৫)। তারা দীর্ঘদিন ধরে ঝিনাইদহ হাট গোপালপুর রওশন মিয়ার বাসায় ভাড়ায় থাকেন। পরে ব্যবসায়ীরা তাদেরকে হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পে খবর দিলে এএসআই হাবিবুর এএসআই মামুন সঙ্গীয় ফোর্স এসে তাদের আটক করে আলমডাঙ্গা থানায় সোপর্দ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram