২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা সরকারি পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষককে স্যান্ডেল দিয়ে পেটানোর ঘটনায় সামসাদ রানু গ্রেফতার

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৭, ২০২৩
85
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম খানকে পেটালো সাবেক পৌর কাউন্সিলর সামসাদ রানু। এ ঘটনায় বিকালে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করার পর কৃষকলীগের নেত্রী সামসাদ রানুকে গ্রেফতার করেছে পুলিশ। স্কুলে দেরি করে আসায় ক্ষুব্ধ নেত্রী প্রধান শিক্ষককে ধাক্কাতে ধাক্কাতে অফিস কক্ষের ভেতরে নিয়ে প্রথমে চড়থাপ্পড় ও পায়ের স্যান্ডেল খুলে করেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। ৭ জুন বুধবার সকাল ১০ টায় স্কুলের সহকারী প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেনের সামনেই ন্যাক্কারজনক এ ঘটনা ঘটে।


কৃষকলীগের নেত্রী সামসাদ রানু আলমডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সিলর। পরবর্তীতে মেয়র পদে নির্বাচন করে তিনি জামানত হারান। তিনি এলাকায় রাঙা ভাবি নামে অধিক পরিচিত।


স্কুলের একাধিকসূত্রে জানা গেছে, সামসাদ রানুর ওরফে রাঙা ভাবির ছেলে সপ্তম শ্রেণিতে পড়ে। ছেলের পড়াশোনা সংক্রান্ত কাজে তিনি বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে স্কুলে ঢুকে দেখতে পান প্রধান শিক্ষক উপস্থিত হননি। প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান স্কুলে আসেন ৯ টা ৫০ মিনিটে। এতে ক্ষুব্ধ রাঙা ভাবি প্রধান শিক্ষককে ধাক্কাতে ধাক্কাতে অফিস কক্ষের ভেতরে নিয়ে যান। প্রধান শিক্ষক চেয়ারে বসলে দু'জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এ সময় উত্তেজিত রাঙা ভাবি প্রথমে প্রধান শিক্ষকের মুখে একের পর থাপ্পড় মারেন এবং পরে পায়ের স্যান্ডেল খুলে মারেন। এরপর পরই তিনি স্কুল ছেড়ে চলে যান এবং তার মোবাইল ফোনটি বন্ধ করে রাখেন।


প্রত্যক্ষদর্শী সহকারী প্রধান শিক্ষক ইলিয়াছ হোসেন বলেন, "আমি অফিসের ভেতরেই ছিলাম। কিছু বুঝে ওঠার আগেই স্যারকে মারধর শুরু করা হয়।"


প্রধান শিক্ষক রবিউল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, "যা ঘটেছে তা অত্যন্ত অপমানকর। আমি হতবিহ্বল হয়ে পড়েছি। স্কুলের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার স্যার আমাকে ডেকেছেন। তার সাথে পরামর্শ করে আইনগত সিদ্ধান্ত নেব।"


বিদ্যালয়ের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নুর বলেন," সামসাদ রানু নামের মহিলা প্রধান শিক্ষকের সাথে যেটা করেছেন তা ফৌজদারি অপরাধ এবং নিন্দনীয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, প্রধান শিক্ষককে মারধরের ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের সাথে সাথেই অভিযুক্ত সামসাদরানুকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram