১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ১৯, ২০২৩
19
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। ১৯ মার্চ রবিবার সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত কলেজের প্রায় ৫ শ শিক্ষার্থীর ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন উদ্বোধন করেন আলমডাঙ্গা সরকারি কলেজের সহকারি অধ্যাপক শেখ শফিউজ্জামান।

কলেজ ছাত্রলীগ নেতা রিদয় আহমেদ টিটনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক সহকারি অধ্যাপক সাইদুর রহমান, সিনিয়র প্রভাষক ড. মাহবুবুব আলম, প্রভাষক তাপস রশীদ, আব্দুল হাই, ফারুক হোসেন, গোলাম মোস্তফা, জিয়াউর রহমান, আব্দুস সালাম, জামাল হোসেন, আব্দুস সাত্তার, শরিফুল ইসলাম, মনিরুজ্জামান, ছাত্রলীগ নেতা সালাম হোসেন সাগর, তানভীর হোসেন নয়ন, মিলু, জীবন, সজীব মোল্লা, শান্ত, সাব্বির আহমেদ রিজভী, আকাশ, ফাহিম, রিদান, শিশির, রকি, সাইফুল প্রমুখ।

এসকল শিক্ষার্থীর ব্লাড গ্রুপ নির্ণয়ের পর তাদের নাম ঠিকানা, মোবাইল নাম্বার একটি রেজিষ্ট্রারে লিপিবদ্ধ করে রাখা হয়েছে। যে কোন সময় জরুরী ভিত্তিতে কারো রক্ত প্রয়োজন হলে এ সকল শিক্ষার্থীর সাথে যেন যোগাযোগ করা যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram