১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা শ্রীরামপুর পাখিভ্যান ও মোটরসাইকের সংঘর্ষে ৪জন আহত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২১, ২০২২
25
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা শ্রীরামপুর পাখিভ্যান ও মোটরসাইকের সংঘর্ষে ৪জন আহত হয়েছে। গতকাল ২০ মে রাত ১০টার দিকে শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।


জানাগেছে, উপজেলার শ্রীরামপুর গ্রামের দীনমোহাম্মদ আলীর ছেলে জহুরুল তার পাখি ভ্যান নিয়ে স্ত্রী রোজিনাকে সাথে করে আলমডাঙ্গা দিকে আসছিলেন। তার পিছন থেকে আমবাড়িয়া গ্রামের আকমারুলের ছেলে মাহফুল(১৫), একই গ্রামের আসাদুলের ছেলে আলমগীর(১৬) ও সুজনের ছেলে স্বাধীন(১৫) তিন বন্ধু পালসার মোটরসাইকেল যোগ আলমডাঙ্গায় এক বন্ধুর বাড়িতে আসছিলেন।

শ্রীরামপুর গ্রামের পৌছালে সামনের পাখি ভ্যানের ডানে সাইড না নিয়ে বাম দিয়ে বের হতে যায়। এসময় মোটরসাইকেল টি পাখি ভ্যানের পিছনে স্বজোরে ধাক্কা মারলে পাখি ভ্যান উল্টে ভ্যানচালন ও তার স্ত্রী ভ্যানের নিচে চাপা পড়ে। ভ্যানের উপর দিয়ে মোটরসাইকেল উঠে যাওয়ার সময় মোটর সাইকেলে থাকা তিন বন্ধু রাস্তার উপর পড়ে মাহফুজ ও আলমগীর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে আলমডাঙ্গার একটি ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram