২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গা শেখপাড়ার মাল‌য়ে‌শিয়া প্রবাসী মিল‌নের লাশ নিজ গ্রা‌মে দাফন সম্পন্ন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৪, ২০২৩
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

পরিবারের স্বচ্ছলতা ফেরাতে মালয়েশিয়া গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত আলমডাঙ্গার শেখপাড়া গ্রামের আখির ইসলাম মিলনের লাশ দেশে এনে দাফন করা হয়েছে। ১৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে মিলনের লাশ মালয়েশিয়া থেকে ঢাকায় পৌছায়। সেখান থেকে এ্যাম্বুলেন্স যোগ বেলা ১১টার দিয়ে তার লাশ গ্রামে নিয়ে আসা হয়। দুপুর ২টার দিকে মিলনের লাশের দাফন করা হয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গার হারদী ইউনিয়নের শেখপাড়া গ্রামের আনারুল ইসলামের ছেলে আখির ইসলাম মিলন (২২) পরিবারের স্বচ্ছলতা ফেরাতে ৩ মাস আগে মালয়েশিয়া যায়। মিলন ৩ ভাইবোনের ছোট। মালয়েশিয়ার রাওয়ান শহরের টুইং সাইকেল নামের একটি ইলেকট্রনিক্স কোম্পানীতে সে কাজ করছিলেন।

৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরের দিকে মিলন ইলেকট্রিক মেশিনের সুইচ অন করতে যায়। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্টে মারাত্মক আহত হয় মিলন। কোম্পানির অন্যান্য শ্রমিকরা তাকে রাওয়ান শহরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মৃত্যুও ৭ দিন পর ১৩ এপ্রিল বৃহস্পতিবার সকালের দিকে মালয়েশিয়া থেকে লাশ ঢাকায় পৌঁছায়। সেখান থেকে এ্যাম্বুলেন্স যোগে বেলা ১১ টায় আলমডাঙ্গার শেখপাড়ায় গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। লাশ গ্রামে আনার সংবাদে স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে। আখির ইসলাম মিলনকে শেষবারের মত এক নজর দেখার জন্য আত্মীয় স্বজনসহ এলকার মানুষ ছুটে আসে তার বাড়িতে। দুপুর ২ টার দিকে গ্রামের কবরস্থানে লাশের দাফন সম্পন্ন করা হয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram